দিনাজপুরে মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতার গণপিটুনিতে কুখ্যাত মোটরসাইকেল চোর রবিউল ইসলাম ওরফে বাটুল (৪০)এর মৃত্যু হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৮ঘটিকার সময় দিনাজপুরের সদর উপজেলার সদরপুর গ্রামে সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে।

জানা যায়, জনতার গণপিটুনিতে নিহত সেই রবিউল ইসলাম ওরফে বাটুল (৪০) দিনাজপুর জেলার খানসামা উপজেলার ভান্ডারদহ গ্রামের বকুলতলা পাড়ার আব্দুল কাদেরের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক ৮ঘটিকার দিকে রবিউল ইসলাম সদর উপজেলার ২নং সুন্দরপুর ইউনিয়নের সদরপুর চাকার বাজার থেকে একটি মোটরসাইলেল চুরি করে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় জনগণ দেখতে পেয়ে তাকে ধাওয়া করে ধরে ফেলে। পরে তারা তাকে গণপিটুনি দেয়।

ঘটনার খবর পেয়ে দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ রবিউলকে আহত অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ৯ঘটিকার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর রাতে রবিউল মারা যান।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, “নিহত রবিউল ইসলামের বিরুদ্ধে কোতোয়ালি থানাসহ বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির একাধিক মামলা রয়েছে”।